বশেমুরবিপ্রবি বিজ্ঞান ক্লাব 'ব্রাইট স্কিল ও গ্রামীণফোন একাডেমি'র সাথে চুক্তিবদ্ধ হয়ে ক্লাবের সদস্যদের পাশাপাশি বশেমুরবিপ্রবির শিক্ষার্থীদের জন্য নিয়ে এসেছে ফ্রি স্কিল ডেভেলপমেন্ট কোর্স। প্রযুক্তি নির্ভর গতিশীল বিশ্বে দক্ষতার অভাবে কেউ যেন পিছিয়ে না পড়ে সেই লক্ষ্যেই শিক্ষার্থীদের জন্য থাকছে ৬ টি স্কিল ডেভেলপমেন্ট কোর্স সম্পূর্ণ ফ্রিতে। 

কোর্সসমূহঃ

I. প্রোফেশনাল সিভি রাইটিং 

II. ভিজুয়াল আইডেন্টিটি গ্রাফিক ডিজাইন 

III. প্রোফেশনাল কন্টেন্ট রাইটিং

IV. এমএস এক্সেল বিগেইনার টু এডভান্সড 

V. এমএস পাওয়ারপয়েন্ট এডভান্সড কোর্স

VI. ফেসবুক মার্কেটিং কোর্স

উক্ত কোর্স গুলোর মধ্যে ১ম ৫টির যেকোনো ২ টি কোর্স কম্পিলিট করে সার্টিফিকেট পাওয়ার মাধ্যমে আপনি পাচ্ছেন এক্সট্রা আরো একটি প্রিমিয়াম কোর্স ফ্রিতে বেছে নেওয়ার সুযোগ। এছাড়া প্রথম ৫ টি কোর্স কম্পিলিট করে সার্টিফিকেট অর্জনকারীদের জন্য থাকছে সারপ্রাইজিং পুরষ্কার। 

তো আর দেরি কেন? দ্রুতই রেজিষ্ট্রেশন সেরে ফেলুন। 

এ যুগে স্কিল ডেভেলপমেন্ট ছাড়া জীবনযাত্রার মান উন্নয়ন করা কঠিন। প্রযুক্তি উন্নয়নের সাথে সাথে প্রতিযোগিতাও দিন দিন বাড়ছে। এই প্রতিযোগিতায় টিকে থাকতে হলে স্কিল ডেভেলপমেন্ট করা ছাড়া কোন বিকল্প নেই। যে যত বেশি স্কিল ডেভেলপ করবে, সে জীবনযাত্রার ক্ষেত্রে ততো বেশি এগিয়ে থাকবে। 

রেজিষ্ট্রেশন করা যাবে ১৭ই জানুয়ারি পর্যন্ত। দ্রুতই কোর্সে এনরোল করে আপনার কোর্সটি বুঝে নিন।।

রেজিষ্ট্রেশন লিংক: http://registration.brightskills.com/

কোর্স রিলেটেড যেকোনো জিজ্ঞাসা বা তথ্য জানার জন্য অবশ্যই Brightskills With BSMRSTU Science Club গ্রুপটিকে ফলো করে নিন।

গ্রুপ লিংক: https://www.facebook.com/groups/5739008612800877/

সারপ্রইজিং ফ্যাক্টঃ উক্ত কোর্স ব্যাতিত কেউ যদি এর বাইরের কোন কোর্স করতে আগ্রহী থাকেন, তাহলে তার জন্য আরো থাকছে গ্রামীণফোন একাডেমির পক্ষ থেকে ওয়েবসাইটে আরো বেশ কয়েকটি ক্যাটাগোরাইজড কোর্স সম্পূর্ণ ফ্রিতে। (সীমিত সময়ের জন্য)

কোর্স এনরোল করে কোর্স কম্পিলিট করার সময়সীমা ১ মাস।

For any queries contact with BSMRSTU Science Club